ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

স্বাধীনতা দিবসে সারা আলী খানের পোস্ট  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১২, ১৫ আগস্ট ২০১৮

বলিউডে আসার আগে এবার ইনস্টাগ্রামে ডেবিউ করলেন সারা আলি খান। ৭২তম স্বাধীনতা দিবসের দিনই ইনস্টাগ্রামে একাউন্ট খুললেন সইফ-কন্যা।  

ইনস্টাগ্রামে নিজের একাউন্ট খোলার পর পরই সেখানে সারা কি পোস্ট করলেন জানেন?

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ‘জনগণমন’ দিয়েই প্রথম পোস্ট করেন সারা। রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি দিয়ে সেই পোস্ট শেয়ার করেন সইফ-কন্যা। সারার সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

স্বাধীনতা দিবসের দিন দেশাত্মবোধকে জাগ্রত করেই ইনস্টাগ্রামে ডেবিউ করেন সারা আলি খান।

এদিকে বলিউডে ডেবিউ করার জোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন সইফ-কন্যা। সম্প্রতি ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন জনপ্রিয় এই স্টার-কিড। 

রহিত শেঠির পরিচালনায় ধর্মার ব্যানারে চলছে সারার ‘সিম্বা’-র শুটিং। যেখানে রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান।

সম্প্রতি সারা, রণবীর এবং রোহিত শেঠিকে নিয়ে ‘সিম্বা’-র একটি পোস্টারও শেয়ার করেন করণ জহর। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন রণবীর সিং-এর ভক্তরা।

রণবীর সিং-এর সঙ্গে সারা আলি খানের জুটির ফলে বলিউড আবার নতুন কোনও অনস্ক্রিন ‘কাপল’-কে পেল বলেই মনে করছে বি টাউন ক্রিটিকরা।  

তবে ‘সিম্বা’ দিয়ে নয়, সারা আলি খান বলিউডে ডেবিউ করবেন ‘কেদারনাথ’ দিয়ে। পরিচালক অভিষেক কাপুরের সিনেমার শুটিং ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন সারা। এই সিনেমায় সারা আলি খানের সঙ্গে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবে কবে মুক্তি পাবে ‘কেদারনাথ’, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি